ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৫/০৮/২০২৩ ১২:০৮ পিএম

অভিনেতা চাষী আলমকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে এসেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকটি। এতে হাবু চরিত্রে অভিনয় করেছেন তিনি। পুরো ধারাবাহিকজুড়ে বিয়ে জন্য পাত্রী খুঁজতে দেখা গেছে চরিত্রটিকে। নতুন খবর, আজ শুক্রবার হাবু চরিত্রে রূপদানকারী চাষী আলমের বিয়ে।

পারিবারিকভাবে বিয়ে করছেন চাষী আলম। গতকাল বৃহস্পতিবার হয়েছে তার গায়ে হলুদ। আজ শুক্রবার গুলশানের একটি রেস্তোরাঁয় বসবে তার বিয়ের আসর। পাত্রী তুলতুল ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়ছেন।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অভিনেতা তার গায়ে হলুদের দিন বলেছিলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। এখন এই মুহূর্তে আমাদের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান হচ্ছে। কাল গুলশানের একটি রেস্তোরায় আমাদের বিয়ের অনুষ্ঠান হবে।’

এদিকে চাষী আলমের বিয়ের খবর শুনে তার সহকর্মীরা বেশ উচ্ছ্বসিত। সামাজিক মাধ্যমে তার গায়ে হলুদের ছবি প্রকাশ করে জানাচ্ছেন শুভেচ্ছা। নির্মাতা কাজল আরেফীন অমি লিখেছেন, আমাদের হাবু ভাইয়ের বিয়ে। নতুন জীবনের জন্য অনেক অনেক শুভকামনা। অভিনেত্রী পারসা ইভানা লিখেছেন, হাবু ভাই, হলুদ মোবারক।

বর্তমানে ছোটপর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’। কাজল আরেফীন অমি নির্মিত এ নাটক দুটি প্রকাশের সঙ্গে সঙ্গে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

পাঠকের মতামত